রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর রোববার ৫ নির্দেশনায় খুলছে স্কুল-কলেজ, , বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক। কালের খবর সিরাজগঞ্জে খিরা চাষে লাভবান কৃষক, খিরা যাচ্ছে সারাদেশে। কালের খবর তীব্র গরমে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছে ফায়ার সার্ভিস। কালের খবর সাতক্ষীরার কালিগঞ্জে এন্টিবায়োটিক ব্যবহার করে পশুদের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলছে। কালের খবর সমাজে “শান্তি স্থাপন ও সহিংসতা নিরসনে — সাতক্ষীরায় তাপদাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতারণ। কালের খবর প্রচণ্ড তাপদাহে পুড়ছে বাগান, ঝরছে আম, শঙ্কায় চাষীরা। কালের খবর
কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লা হাইওয়ে পুলিশের সঙ্গে এসপির চুক্তি স্বাক্ষর। কালের খবর

কুমিল্লায় হাইওয়ে পুলিশের কার্যক্রমে গতিশীলতা ও স্বচ্ছতা ফিরিয়ে আনতে পুলিশ সুপারের সঙ্গে বার্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রোববার দুপুরে হাইওয়ে পুলিশ সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা রিজিয়নের নবাগত পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ’র সঙ্গে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম বিপিএম, পিপিএমের এ চুক্তি সম্পাদন হয়।

এ সময় নিরাপদ সড়ক নিশ্চিত করাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। এতে উপস্থিত ছিলেন, ডিআইজি আতিকা ইসলাম, অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, পুলিশ সুপার প্রশাসন এন্ড প্ল্যানিং মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন রিজিয়নের কর্মকর্তাগণ।

উল্লেখ্য, সম্প্রতি হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার হিসেবে মুহাম্মদ রহমত উল্লাহ যোগদান করেন। এরই মাঝে তিনি এ রিজিয়নে স্বচ্ছতা ফিরিয়ে আনতে এবং গতিশীল পুলিশিং সেবা দিতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।

এর আগে এ রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালনকালে রহমত উল্লাহ’র সততা এবং সচ্ছতা সর্বত্রই প্রসংশিত হয়েছে। পদোন্নতি পেয়ে তিনি পুনরায় কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপারের দায়িত্ব পাওয়ায় যানবাহন চালক এবং মালিকদের মাঝে স্বস্তি বিরাজ করছে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com